রেজি নং -৬১০, বর্ষ-১১, সংখ্যা-৩৪।   Email: info@souhardobd.com,   মোবাইল: ০১৭৫৪-০৬৫৭০১

রবিবার , ডিসেম্বর ৮ ২০১৯
Home / বিনোদন / এবার মন্ত্রীর কটাক্ষে বিদ্ধ সোনাক্ষী

এবার মন্ত্রীর কটাক্ষে বিদ্ধ সোনাক্ষী

বিনোদন ডেস্ক:

রামায়ণের গল্প অনুযায়ী হনুমান কার জন্য সঞ্জীবনী বুটি নিয়ে আসেন? অমিতাভ বচ্চন সঞ্চালিত ‘কৌন বনেগা ক্রোড়পতি’ গেম শো-তে বলিউড অভিনেত্রী সোনাক্ষী সিনহাকে সম্প্রতি এমন প্রশ্নই করা হয়েছিল। সেই প্রশ্নের উত্তর ঠিকভাবে দিতে না পারায় এবার উত্তরপ্রদেশের মন্ত্রী সুনীল ভারালার কটাক্ষের শিকার হলেন ‘দাবাং’ গার্ল। তিনি সোনাক্ষীকে ‘ধন পশু’ বলে উল্লেখ করেন।

সুনীল ভারালা মন্তব্য করেন, ‘সোনাক্ষীর মতো মানুষদের পড়াশোনা করার সময় কোথায়! তারা শুধু টাকা রোজগারে আগ্রহী। আধুনিক সময়ে সবাই টাকার পেছনে ছুটছে। এরা শুধুই টাকা রোজগারে এবং সেই অর্থ নিজেদের জন্য খরচে আগ্রহী। দেশের ইতিহাস বা ঈশ্বর সম্পর্কে তাদের কোনো ধারনা নেই। এর থেকে দুঃখজনক আর কিছুই হতে পারে না।’

একই ঘটনায় এর আগে নেটিজেনদের কাছ থেকে চরম কটাক্ষের শিকার হন অভিনেতা ও রাজনতিক শত্রুঘ্ন সিনহার মেয়ে সোনাক্ষী সিনহা। সোশ্যাল মিডিয়ায় নায়িকাকে কটাক্ষ করে বলা হয়, ‘এই প্রথম ডাম্বো সোনাক্ষীর জন্য রামায়ণ ট্রেন্ডিং লিস্টে উঠল। ঈশ্বর সম্পর্কে তার কোনো ধারণাই নেই। এরা আমাদের সেলিব্রেটি! খুবই লজ্জাজনক।’

প্রসঙ্গত, রিয়ালিটি গেম শো ‘কৌন বনেগা ক্রোড়পতি’-তে রয়েছে তারকাদের জন্য একটি এপিসোড। প্রতি পর্বে সেখানে কোনো না কোনো তারকাকে আমন্ত্রণ জানানো হয়। তারা শো-য়ের সঞ্চালক অমিতাভ বচ্চনের সঙ্গে কেবিসি খেলেন। এখান থেকে উপস্থিত তারকা যা আয় করেন, নিয়ম অনুযায়ী তা কোনো না কোনো সমাজ সেবামূলক কাজে দান করেন দেন।

সেই ধারাবাহিকতায় অমিতাভ বচ্চনের সঙ্গে কেবিসি খেলতে গিয়েছিলেন সোনাক্ষীও। গিয়েই পড়েন বিপাকে। রামায়ণের গল্প অনুযায়ী হনুমান কার জন্য সঞ্জীবনী বুটি নিয়ে আসেন? শো-য়ে সোনাক্ষীকে এই প্রশ্নটি করে চারটি উত্তরের অপশন দেয়া হয়। কিন্তু এত অপশন দেখে নায়িকা এতটাই কনফিউজড হয়ে পড়েন যে, তাকে লাইফলাইন থেকে সাহায্য নিতে হয়। তাও আবার এক্সপার্ট অ্যাডভাইস! সেই ঘটনা নিয়েই এত কিছু।