রেজি নং -৬১০, বর্ষ-১১, সংখ্যা-৩৪।   Email: info@souhardobd.com,   মোবাইল: ০১৭৫৪-০৬৫৭০১

রবিবার , ডিসেম্বর ৮ ২০১৯
Home / ক্রীড়া / অবশেষে পাকিস্তানে পৌঁছালো শ্রীলঙ্কা, অনুশীলন করবে না

অবশেষে পাকিস্তানে পৌঁছালো শ্রীলঙ্কা, অনুশীলন করবে না

স্পোর্টস ডেস্ক:

সব জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে নিরাপত্তা ঝুঁকি মাথায় নিয়ে পাকিস্তানে পৌঁছেছে শ্রীলঙ্কা ক্রিকেট দল। প্রায় এক দশক ধরে পাকিস্তানে অনেকটা বন্ধই রয়েছে আন্তর্জাতিক ক্রিকেট। ২০০৯ সালে শ্রীলঙ্কান ক্রিকেট দলের উপর হামলার পর থেকে জিম্বাবুয়ে ছাড়া বড় কোনো দল পাকিস্তানে সফর করেনি।

তিনটি করে ওয়ানডে ও টি-টুয়েন্টি সিরিজ খেলতে মঙ্গলবার রাতে পাকিস্তানের করাচিতে পৌঁছেছে শ্রীলঙ্কা ক্রিকেট দল। কড়া নিরাপত্তায় তাদের টিম হোটেলে নিয়ে যাওয়া হয়েছে। গত দশ বছরের মধ্যে টেস্ট খেলুড়ে বড় কোনো দলের এটিই প্রথম পাকিস্তান সফর। পাকিস্তানে পৌঁছে সংবাদ সম্মেলনে অংশ নেননি শ্রীলঙ্কার কোনো ক্রিকেটার। এমনকি ম্যাচের আগে কোনো অনুশীলনও করবে না তারা। ২৭ সেপ্টেম্বর করাচিতে সিরিজের প্রথম ওয়ানডেতে মাঠে নামার পর ২৯ সেপ্টেম্বর এবং ২ অক্টোবর বাকি দুই ওয়ানডে অনুষ্ঠিত হবে।

করাচিতে ওয়ানডে সিরিজ শেষ করে লাহোরে যাবে শ্রীলঙ্কা দল। সেখানে অনুষ্ঠিত হবে তিন ম্যাচের টি-টুয়েন্টি সিরিজ। ২০০৯ সালে এই লাহোরেই লঙ্কান টিম বাসের ওপর সন্ত্রাসী হামলার ঘটনা ঘটেছিল। এর আগে পাকিস্তানের এই সফর থেকে নিজেদের নাম প্রত্যাহার করে নিয়েছিলেন লঙ্কানদের দশ তারকা ক্রিকেটার।