রেজি নং -৬১০, বর্ষ-১১, সংখ্যা-৩৪।   Email: info@souhardobd.com,   মোবাইল: ০১৭৫৪-০৬৫৭০১

রবিবার , ডিসেম্বর ৮ ২০১৯
Home / শীর্ষ খবর / সাবেক মন্ত্রী এম কে আনোয়ারের দ্বিতীয় মৃত্যুবার্ষিকী পালিত

সাবেক মন্ত্রী এম কে আনোয়ারের দ্বিতীয় মৃত্যুবার্ষিকী পালিত

আল্-আমিন শাহেদ-হোমনা প্রতিনিধিঃ

কুমিল্লার হোমনায় বিএনপি স্থায়ী কমিটির সদস্য ও সাবেক মন্ত্রী এম কে আনোয়ারের দ্বিতীয় মৃত্যুবার্ষিকী পালিত হয়েছে। এ উপলক্ষ্যে আজ বৃহস্পতিবার মরহুমের স্থানীয় বাসভবনে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। এতে পরিবারের সদস্য এবং বিএনপি ও এর অঙ্গ সংগঠনের নেতা-কর্মীরা অংশ নেন। পরে কবর জিয়ারত শেষে পরিবার এবং উপজেলা ও পৌর বিএনপি, যুবদল, ছাত্রদল ও অঙ্গসংগঠনের পক্ষ থেকে পুস্পস্তবক অর্পন করা হয়।

দোয়া ও মিলাদ অনুষ্ঠানে এম কে আনোয়ারের বড় ছেলে মাহমুদ আনোয়ার কাইজার তার সংক্ষিপ্ত বক্তব্যে উপস্থিত সকলের কাছে পিতার জন্য দোয়া ও জান্নাত কামনা এবং মিলাদ ও দোয়া অনুষ্ঠানে স্বতঃস্ফূর্ত অংশগ্রহণের জন্য সকলের প্রতি কৃতজ্ঞতা জানান। তিনি বলেন, হোমনার সব শ্রেণিপেশার মানুষ বাবাকে অকৃত্রিমভাবে ভালোবেসেছেন। আমার বাবা মরহুম এম কে আনোয়ারকে আপনাদের হৃদয়ে শ্রদ্ধাভরে ঠাঁই দিয়েছেন।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- বিএনপি জাতীয় নির্বাহী কমিটির সদস্য ও উপজেলা বিএনপির সভাপতি আলহাজ মোঃ মাহফুজুল ইসলাম, সাধারণ সম্পাদক অ্যাডভোকোট মোঃ আজিজুর রহমান মোল্লা, সহ-সভাপতি মোঃ ফজলুল হক মোল্লা, কুমিল্লা উত্তরের সাধারণ সম্পাদক আক্তারুজ্জামান সরকার, পৌর বিএনপির সভাপতি মোজাম্মেল হক মুকুল, সাধারণ সম্পাদক মোঃ ছানাউল্লাহ সরকার, সাবেক ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবদুল আজিজ সাব মিয়াসহ বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতা-কর্মী।